Be a Contributor

চাইলে আপনিও হতে পারেন একজন কন্ট্রিবিউটর!






আপনার কি দিনের একটা বড় সময় নানা টেক ওয়েবসাইটে ঘোরাঘুরি করে কাটে? টেকনোলোজির সকল খবর দেখে মনে হয় এই দারুন খবরটি সকলকে জানানো দরকার? আপনার কি দিনের একটা বড় সময় নতুন রিলিজ হওয়া স্মার্টফোন বা টেক গেজেট দেখতে দেখতে কাটে? দেখে মনে হয় এই দারুন স্মার্টফোন বা টেক গেজেটটি সকলকে জানানো দরকার? আপনার কি দিনের একটা বড় সময় নতুন টেক ট্রিক্স শিখে কাটে? শিখে মনে হয় এই ট্রিক্সটি সকলকে জানানো দরকার? বাংলা টাইপ করা আপনার কাছে ডালভাত? তাহলে আপনিই হতে পারেন আমাদের একজন কন্ট্রিবিউটর! লিখে ফেলুন TechFAQBD-তে।

কি নিয়ে লিখবেন?

যেহেতু এটি একটি প্রযুক্তি ব্লগ সেহেতু এখানে টেক নিউজ থেকে শুরু করে গেজেটস রিভিও সকল ধরনেই লেখাই গ্রহন করা হয়।

লেখা কীভাবে পাঠাবেন?  

লেখা মেইল করুন techfaqbd@gmail.com এই ঠিকানায়। মেইলের সাবজেক্ট লাইনে লিখুন কী বিষয়ে আপনি লিখছেন। এরপর আপনার লেখা অ্যাটাচ করে আলতো করে সেন্ড বাটনে চাপ দিন। কয়েক সেকেন্ডের মধ্যে লেখা চলে আসবে আমাদের কাছে।

মনে রাখবেন...

যতই কষ্ট হোক না কেন নিজের লেখা নিজেই লিখে পাঠান। প্রযুক্তির এই যুগে কপিক্যাট লেখা ধরে ফেলা যায় কয়েক সেকেন্ডের মধ্যেই। কোন অবস্থাতেই অন্যের লেখা কপি করে নিজের নামে পাঠাবেন না। একবার যদি প্রমানিত হয়ে যায় যে আপনি কপিক্যাট লেখক তাহলে আপনার কোন লেখা বা আইডিয়া আর কখনো TechFAQBD-তে প্রকাশিত হবে না।

কোন অবস্থাতেই বাংলিশ বা রোমান হরফে বাংলা লিখে পাঠাবেন না। লেখা পাঠান ইউনিকোডে অথবা সুতন্বীএমজে ফন্টে মাইক্রোসফট ওয়ার্ডে/পিডিএফে অ্যাটাচ করে। অথবা, গুগল ডকসে পাঠাতে পারেন!

আমরা জানি প্রতিটি লেখকের কাছেই তার নিজের লেখা মহামূল্যবান, এমনকি আমাদের কাছেও। তাই প্রকাশ উপযোগী হলে এক সেকেন্ড থেকে সর্বোচ্চ এক সপ্তাহের মধ্যে আপনার লেখা প্রকাশ হয়ে যাবে।

সবচেয়ে হতাশাব্যঞ্জক তথ্য হলো : TechFAQBD-তে প্রকাশিত লেখার জন্য আপাতত সম্মানির ব্যবস্থা নেই। তবে, যদি আপনি আমাদের কন্টেন্ট রাইটার দলের সদস্য হবার আমন্ত্রণ পান সেক্ষেত্রে সম্মানি পেতে পারেন।

আপনি কি লিখতে প্রস্তুত?

Post a Comment

0 Comments